Kakoli Furniture Meme (Dame Kom Mane Valo Kakoli Furniture): The Viral Meme in Bangladesh, India

Currently, Dame Kom Mane Valo Kakoli Furniture Meme is the trending meme in Bangladesh and India. But most people do not know what is Kakoli Furniture Meme? If you one of them, so here you will get the exact information about the trending meme.

Kakoli Furniture Meme

আপনারা হয়তো অনেকেই জানেন সোশ্যাল মিডিয়ায় কখন কী ভাইরাল হয়ে যাবে, কেউ তা বলতে পারে না। ঠিক তেমনি ঘটেছে বাংলাদেশে। এখন ফেসবুকের ওয়ালজুড়ে শুধুই ‘দামে কম, মানে ভাল কাকলী ফার্নিচার” কথাটি।

হয়তো আপনারা অনেকেই ইতিমধ্যে ভিডিও-টি দেখে ফেলেছেন অথবা কেউ শেয়ার করে ফেলেছেন। আর আপনারা হয়তো এতক্ষণে বুঝেও গিয়েছেন যে, কী নিয়ে অগ্রনিউজে (OgroNews.Com) এই প্রতিবেদন। হ্যাঁ। বাংলাদেশের এক আসবাবের দোকানের বিজ্ঞাপন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে বিজ্ঞাপনটিকে অভিনব বললে ভুল হবে না।

আমরা খোজঁ নিয়ে জানতে পারি, কাকলি ফার্নিচার নামের ওই দোকানের ”ফেসবুক আইডি” থেকে পোস্ট করা হয় এই ভিডিও বিজ্ঞাপনটি। সেখানে দেখা যায়, দুটি ফুটফুটে শিশু দোকানের আসবাবপত্রের (সোফা) উপর লাফাচ্ছে আবার কখনও বা আরামাকেদারায় দোল খাচ্ছে।

তবে, ভাইরাল হওয়ার কারণ বোধ হয় শুধু সেটাই সেই কথা কেউ বলতে পারবে না। আসলে, ভিডিও-টির শুরু থেকে শেষ বাজছে একটি ভয়েস ওভার। সেখানে বলতে শোনা যাচ্ছে, ‘দামে কম, মানে ভাল, কাকলী ফার্নিচার। হয়তো, দুই শিশুই একসঙ্গে সেই কথাগুলো বলছে।

হয়তো তার জেরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। দুই শিশুর একসঙ্গে বিজ্ঞাপনের ভয়েস ওভারের ধরনেই বেজায় মজা পেয়েছেন নেটিজেনরা।

এখনও পর্যন্ত ৮ লক্ষেরও বেশি ভিউ হয়েছে ভিডিও-টিতে। ২৩ হাজার শেয়ার। কমেন্ট করেছেন প্রায় ১৯ হাজার মানুষ। সামান্য একটা আসবাবের দোকানের ভিডিয়ো যে এভাবে ভাইরাল হতে পারে, তা হয়তো অনেকেই কল্পনা করেনি।

এদিকে অনেকেই কমেন্ট করে বলতেছে, লক্ষ্য লক্ষ্য বা কোটি টাকা দিয়ে বিজ্ঞাপন বানানোর কি দরকার? এমন করে বিজ্ঞাপন বানালেই হয়!!

Watch Dame Kom Mane Valo Kakoli Furniture Meme

Original Meme from the Facebook Id of Kakoli Furniture.

Edited Meme

Picture Meme of Kakoli Furniture

For Breaking News, Education News, Entertainment, Technology News Bookmark OgroNews.Com to get the latest updates.

Related News

Author: Mithun

Hi there, I am Mithun, who loves to work around the Festival. When I am not busy offline, I will be seen writing news articles mainly on Festival Date, Shubo Muhurat, Rules, and the latest news. I believe in God and Hard Work. Thank you.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *